President

এর আগে বেশ কয়েকটি ছবির মাধ্যমে নিজের অভিনয় ও আবেদনময়ী রূপের কারিশমা দেখিয়েছেন ঊর্বশি রাউতেলা। তারই ধারাবাহিকতায় ফের আলোচনায় এই গ্ল্যামারাস অভিনেত্রী। প্রকাশ হয়েছে তার ‘হেট স্টোরি-৪’ ছবির ট্রেইলার। এ ছবির ট্রেইলারে ব্যাপক খোলামেলারূপে পর্দায় ক্যামেরায় ধরা দিয়েছেন ঊর্বশি। নেটদুনিয়ায় গতকাল থেকে ভালেই উষ্ণতা ছড়াচ্ছে তার নতুন ছবির এ ট্রেলার। সব মিলিয়ে নতুন কলে আলোচনায়ও চলে এসেছেন তিনি


প্রেম ও ঘৃণার মধ্যে তফাত খুবই সূক্ষ্ম। আবেগের এ রূপ পাল্টাতে বেশি সময় লাগে না। পরিবর্তিত পরিস্থিতি পলকে পাল্টে দেয় মানব সম্পর্কের সমীকরণ। আর তাতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে শরীর। যে শরীরের আকর্ষণ উপেক্ষা করা সাধারণ মানুষের ক্ষেত্রে তেমন সম্ভব নয়। নারী শরীরের এই মায়াই তৈরি করেছে নয়া মহাভারত। এক ভাইয়ের বিরুদ্ধে দাঁড় করিয়েছে আরেক ভাইকে। দুই ভাইয়ের এই ‘হেট স্টোরি’কেই পর্দায় ফিরিয়ে আনছেন পরিচালক বিশাল পাণ্ডিয়া।

‘হেট স্টোরি’ মানেই প্রেম-যৌনতা-হিংসা-ঘৃণার গল্প। সে ধারা এ ছবিতেও বজায় রয়েছে। এখানে মুখ্য ভূমিকায় রয়েছে ঊর্বশি রাউতেলা। সঙ্গে রয়েছে টেলিভিশনের দুই হার্টথ্রব করণ ওয়াহি ও ভিভিয়ান ভতেনা। পাশাপাশি দেখা যাবে পাঞ্জাবি সিনেমার চেনা মুখ ইহানা ধিল্লোকে। হেট স্টোরির এই সিরিজ শুরু হয়েছিল ২০১২ সালে। সে ছবির মুখ্য ভূমিকায় ছিলেন পাওলি দাম। সঙ্গে ছিলেন গুলশন দেবাইয়া ও নিখিল দ্বিবেদি। দ্বিতীয় সংস্করণে দেখা যায় সুরভিন চাওলা, জয় ভানুশালি ও সুশান্ত সিংকে। তৃতীয়বারে পর্দায় ঘৃণার কাহিনী ফুটিয়ে তোলেন জেরিন খান, করণ সিং গ্রোভার এবং শারমান জোশী। প্রত্যেকবারই হিটের তকমা পেয়েছে সম্পর্কের এই জটিল সমীকরণ। এবারও কি তেমনটাই হবে? প্রশ্নের উত্তর মিলবে মার্চে মাসের ৯ তারিখে। সেদিনই মুক্তি পাবে নতুন এই ছবি।

২৮ জানুয়ারী, ২০১৮ ১৪:৪০ পি.এম