President

চলতি সময়ের জনপ্রিয় ফোক সংগীতশিল্পী মৌসুমী আক্তার সালমা। ক্লোজআপ ওয়ান প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হওয়ার পর জনপ্রিয় বেশ কিছু মৌলিক গান তিনি উপহার দিয়েছেন শ্রোতাদের। বিশেষ করে ফোক এবং লালনের গানই তার কণ্ঠে শ্রোতারা বেশি গ্রহণ করেছেন। তবে মধ্যে বিয়ে, সংসার, সন্তান এবং সর্বোপরি বছর দুয়েক আগে ডিভোর্সের কারণে নতুন গানে তেমন একটা পাওয়া যায়নি সালমাকে। তবে গত বছর থেকে আবারও গানে নিয়মিত হয়েছেন এ শিল্পী। আর এ বছর এসেও গান নিয়ে টানা ব্যস্ত সময় পার করছেন তিনি।


প্রায় প্রতিদিনই স্টেজ শো করছেন দেশের বিভিন্ন স্থানে। এদিকে নতুন এ বছরে নতুন এক সালমাকে পাওয়া যাবে বলেও জানালেন শিল্পী নিজে। গত বছরের চাইতেও এ বছর বেশি ব্যস্ত থাকতে চান তিনি গান নিয়ে। তারই ধারাবাহিকতায় এরইমধ্যে কাজ শুরু করে দিয়েছেন। বছরটা শুরু করেছেন স্টেজ ব্যস্ততা দিয়ে। শুধু তাই নয়, শাহ আবদুল করিমের একটি নতুন গানও গেয়েছেন তিনি বছরের শুরুতেই। আর তার সংগীতায়োজন করেছেন বাপ্পা মজুমদার। এছাড়াও আরও কয়েকটি নতুন গানের কাজ শেষ করেছেন সালমা। পাশাপাশি লালনের কিছু গান করারও পরিকল্পনা করেছেন তিনি।

এ বিষয়ে সালমা বলেন, আসলে নতুন বছরে সবারই কিছু ভাবনা থাকে। আমারও রয়েছে। এ বছর পুরোটা গানে গানে পার করতে চাই। গত বছর থেকেই নিয়মিত কাজ করেছি। তবে এ বছর আরো ভালো ভালো কাজ করতে চাই। ভিন্ন রূপে সালমাকে সবাই দেখতে পাবেন এ বছর। এরইমধ্যে আমি পুরোদমে স্টেজে মনোযোগী হয়েছি। প্রায় প্রতিদিনই কোনো না জোন জায়গায় শো করছি। একটি ছবির আইটেম গানে কণ্ঠ দিয়েছি। আর এর বাইরে কয়েকটি নতুন অডিও গান রেকর্ড করেছি

 এর মধ্যে শাহ আবদুল করিমের একটি গান করেছি বাপ্পা মজুমদারের সংগীতায়োজনে। খুব শিগগিরই নতুন মিউজিক ভিডিওতেও শ্রোতা-দর্শক আমাকে পাবেন। আমার বিশ্বাস এ বছরটা আমার জন্যও খুব ভালো যাবে।

২৯ জানুয়ারী, ২০১৮ ২২:৪৫ পি.এম