President

বলিউডের কুইন তিনি। শুধু কুইন নন, কন্ট্রোভার্সি কুইনও বটে। আন্দাজ করতে পেরেছেন বোধহয়, কথা হচ্ছে কঙ্গনা রানাউত প্রসঙ্গে। প্রাক্তন প্রেমিক থেকে শারীরিক হেনস্তা- সবকিছু নিয়েই কথা বলতে মোটেই ভয় পান না তিনি। নিজের বিয়ে নিয়েও যে তিনি সোজাসাপটা হবে তাতে আর আশ্চর্যের কী! জানিয়ে দিলেন, আগামী বছরের ফেব্রুয়ারির মধ্যেই বিয়েটা সেরে ফেলবেন তিনি।

সম্প্রতি ল্যাকমে ফ্যাশন উইকে নামকরা ডিজাইনার শ্যামল ও ভূমিকার তৈরি পোশাকে শো স্টপার ছিলেন কঙ্গনা। মুক্তো-সাদা অসাধারণ একটি ব্রাইডাল গাউনে তিনি স্টেজে আসেন, দেখেন এবং জয় করেন সকলকে। কনের পোশাকে তাকে দেখার পরই প্রশ্ন ধেয়ে আসে, ‘বিয়ে করছেন কবে?’ উত্তরে তিনি বলেন, তাড়াতাড়িই করব। এই উত্তরেই শুরু হয় জল্পনা।

পরে সাংবাদিকদের মুখোমুখি হলেও ওই একই প্রশ্ন। এবার আরও যথাযথ উত্তর দেন বলিউড কুইন। বলেন, ‘সামনের বছরের ফেব্রুয়ারি পর্যন্ত আমাকে সময় দেন। এখন হাতে অনেক কাজ রয়েছে। আশা করছি, ২০১৯ সালের জানুয়ারির মধ্যেই ফাঁকা হয়ে যাব।’

আপাতত ‘মণিকর্ণিকা’ নিয়ে চূড়ান্ত ব্যস্ত কঙ্গনা। প্রথমে চলতি বছরের এপ্রিলে ছবিটি মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু পোস্ট প্রোডাকশনের কাজের জন্য বছরের একেবারে শেষ দিকে ছবিটির মুক্তির দিন ধার্য করা হয়েছে। আর এখানেই কঙ্গনার উত্তরে তৈরি হয়েছে জল্পনা। ছবির মুক্তির পরেই কি তবে বিয়ের পিঁড়িতে বসবেন তিনি? এমন প্রশ্নই সকলের মনে মনে। উত্তর মিলবে সময় হলেই।

০৫ ফেব্রুয়ারী, ২০১৮ ১৭:১৬ পি.এম