President

শুক্রবার দেশের ৮২টি হলে মুক্তি পেয়েছে জাকির হোসেন রাজু পরিচালিত ‘ভালো থেকো’। এই ছবিতে প্রথমবারের মতো জুটি বেধে অভিনয় করেছেন আরিফিন শুভ ও উঠতি নায়িকা তানহা তাসনিয়া। ১৪ ফেব্রুয়ারির ভালোবাসা দিবস উপলক্ষে মুক্তি দেয়া হয়েছে ছবিটি।

কিন্তু তিন শেণির লোকদের ‘ভালো থেকো’ না দেখতে আহ্বান করেছেন ছবির পরিচালক জাকির হোসেন রাজু। তারা হচ্ছেন ছাত্র, শিক্ষক এবং রাজনৈতিক কর্মীরা। রাজধানী ঢাকার বিভিন্ন স্থানের দেয়ালে শাটানো রয়েছে একটি পোস্টার। যেটি প্রকাশ করেছেন পরিচালক রাজু নিজেই। ওই পোস্টারেই তিনি ছাত্র, শিক্ষক এবং দেশের রাজনৈতিক কর্মীদের ছবিটি না দেখতে আহ্বান করেছেন। তবে এই তিন শ্রেণির মানুষকে ছবিটি দেখতে কেন মানা করেছেন, সে ব্যাপারে তিনি স্পষ্ট করে কিছু বলেননি।

শুধু গণমাধ্যমকে বলেছেন, ‘আপনারা মোটেও ভাববেন না আমি ছবির নেতিবাচক প্রচারণা চালাচ্ছি বা কোনো চমক দেখাচ্ছি। এর পেছনে অবশ্যই কারণ রয়েছে। আমি খুবই অসুস্থ। যেহেতু পোস্টারটি আমি ছাপিয়েছি, তাই জবাবও আমি দেব। আগামী দু-একদিনের মধ্যেই ব্যাপারটি নিয়ে কথা বলব।’

‘ভালো থেকো’ ছবিতে শুভ-তানহা ছাড়াও অভিনয় করেছেন কাজী হায়াৎ, আমজাদ হোসেন, তানিন, রেবেকা, এম এ শহীদ ও আসিফ ইমরোজ। প্রযোজনা করেছে দ্য অভি কথাচিত্র। এটি পরিচালক জাকির হোসেন রাজুর ক্যারিয়ারের ২০তম ছবি।

০৯ ফেব্রুয়ারী, ২০১৮ ১৫:১৪ পি.এম