Site icon Shikkha Kantha

ঢাকা দক্ষিণ ছাত্রলীগের উপ-তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইরাম

চাঁদপুরের কৃতিসন্তান ইয়াজ উদ্দিন মাহমুদ (ইরাম) ঢাকা দক্ষিণ ছাত্রলীগের উপ-তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক উপ-তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক মনোনীত হয়েছেন।

বাংলাদেশ ছাত্রলীগ, ঢাকা মহানগর দক্ষিণ শাখা ছাত্রলীগের গত ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান এবং ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সভাপতি রাজিবুল ইসলাম (বাপ্পি) ও সাধারণ সম্পাদক সজল কুন্ডু স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এটি অনুমোদন দেওয়া হয়।
ইরাম এর আগে বাংলাদেশ বিশ্বিবদ্যালয় ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ছিলেন ৷ ইরাম ২০১২ সালে স্কুল জীবন থেকে ছাত্রলীগের রাজনীতিতে যোগ দেন।
অনুভূতি প্রকাশ করে ইয়াজ উদ্দিন মাহমুদ(ইরাম) শিক্ষা কণ্ঠ’কে বলেন,” সম্ভ্রান্ত পরিবারের সন্তান হয়েও তিনি বাংলাদেশের মানুষকে ভালোবেসে আয়েশী জীবনকে প্রত্যাখ্যান করে রাজনীতিতে যোগ দেন।মানুষের আনন্দ-বেদনা মিলন-বিরহ সঙ্কটে পাশে দাঁড়ানোই তার ছাত্র রাজনীতির অঙ্গীকার । তিনি আরও বলেন বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা ও দেশরত্ন শেখ হাসিনার ঘোষিত স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে ফ্রন্টলাইন ফাইটার হিসেবে কাজ করে যাবে আজীবন।

Exit mobile version