Shikkha Kantha

নিজ গ্রামে সংবর্ধনা পেলেন উপজেলা ছাত্রলীগ সভাপতি

ব্রাহ্মণবাড়িয়া : সদর উপজেলার রামরাইল ইউনিয়নের সুহাতা গ্রামেই জন্মগ্রহণ করেছিলেন দেশের প্রাজ্ঞ রাজনীতিবিদ প্রয়াত
অ্যাডভোকেট লুৎফুল হাই সাচ্চু। তার হাতেই বিকশিত হয় ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগ। রাজনীতির বর্ণাঢ্য ক্যারিয়ার শেষ করে চিরনিদ্রায় শায়িত আছেন সুহাতা গ্রামেই।

প্রয়াত অ্যাডভোকেট লুৎফুল হাই সাচ্চুর নাতি, সুহাতার কৃতিসন্তান তরিকুল ইসলাম রায়হান। তিনি উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক পদে চলতি দায়িত্ব শেষ করে এবার পেয়েছেন সভাপতির দায়িত্ব।

সোমবার (০৪ ডিসেম্বর) অনুষ্ঠিত এক জনসভায় নিজেদের সন্তান তরিকুল ইসলাম রায়হানের এমন অর্জনে আবেগে আপ্লুত সুহাতাবাসী। ছাত্রলীগ সভাপতিকে ফুলের মালা গলায় পরিয়ে ভালোবাসায় সিক্ত করে গ্রামবাসী।

আসন্ন দ্বাদশ জাতীয় নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়া-৩ আসনে আবারও আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন জেলা আওয়ামী লীগের সভাপতি র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী। নির্বাচনে নৌকার পক্ষে এবং মোকতাদির চৌধুরীর সমর্থনে সোমবার (০৪ ডিসেম্বর) সুহাতা উত্তরপাড়ায় জনসভা অনুষ্ঠিত হয়।

জনসভায় সদর উপজেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি ফজলে রাব্বী বলেন, নৌকা স্বাধীনতা-ঐক্য আর সাম্যের প্রতীক। আমাদের সবাইকে মিলেমিশে চলতে হবে। তবেই সুন্দর সমাজ এবং আদর্শ গ্রাম প্রতিষ্ঠা করা সম্ভব। জনসভায় গ্রামের জনসাধারণ নৌকার পক্ষে থাকবে বলে অঙ্গীকার করেন।

সদর উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মেহেদী হাসান মিতুলের সঞ্চালনায় সভার সভাপতিত্ব করেন ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ইকবাল ভূঁইয়া। এসময় উপস্থিত ছিলেন শাহ আলম ভূঁইয়া, শাহাদাত হোসেন গিরু, আব্দুস সাত্তার, ইব্রাহিম আলী, আবুল হাসেম, মুনীর হোসেন, কামরুজ্জামান সোহাগ, এএইচএম সাকিব ইকবালসহ অনেকে। বিশেষ মোনাজাত ও মিষ্টি বিতরণের মধ্য দিয়ে জনসভাটি শেষ হয়।

জনসভার শেষে সুহাতা আওয়ামী লীগ অফিসে উপজেলা সভাপতি তরিকুল ইসলাম রায়হানকে বিশেষ সংবর্ধনা দেয় এলাকার যুবকরা। এতে উপস্থিত ছিলেন নাজমুল আলম, নিয়ামুল হক, সোহাস চৌধুরী, হেলাল মিয়া, হামিম জাহিদ, রাউফিন, শাফায়াত, বিয়াজিদ, সোহান, তুরাব্বি, আনাস, আয়াতুল্লাহ, হিমেলসহ অনেকে৷

Exit mobile version